Monday, January 30

ভিডিও। কিন্তু খুব খুব শিক্ষনীয়। সবাইকে দেখার বিশেষ অনুরোধ করছি।

কিন্তু খুব খুব শিক্ষনীয়। সবাইকে দেখার বিশেষ অনুরোধ করছিঃ বর্তমান আধুনিক যুগে ইন্টারনেটের কারনে পৃথিবী এখন অনেক ক্ষুদ্র হয়ে গেছে। এখন দুরদুরান্তে থাকা প্রিয়জনদের সাথে শুধু কথা নয় সাথে ভিডিও কলে দেখাও যায়।

তাইতো অনেক ভিডিও কলে তাদের প্রিয়জনদেরকে অনেক সময় তার নুড ভিডিও কিংবা ছবি দেখায়। অনেক সময় সেইসব ভিডিও বা ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায় যা ডেকে আনে ভয়ানক পরিনতি। তার কারনে ঘটে অনেক দুর্ঘটনা। ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

যে কারণে আগস্টের আগে জাতীয় দলে খেলা হবে না আশরাফুলের
তার দল কলাবাগান ক্রীড়া চক্র রেলিগেশনে। মানে প্রিমিয়ার লিগ থেকে নেমে প্রথম বিভাগে। কিন্তু ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুল একটি বিশেষ কৃতিত্বে এখন সবার ওপরে। বাংলাদেশের প্রথম ও একমাত্র ব্যাটসম্যান হিসেবে লিস্ট ‘এ’ ক্রিকেটে এক

লিগে সর্বাধিক পাঁচ সেঞ্চুরির মালিক আশরাফুল। আর বিসিএল ধরলে এ মৌসুমে তার শতরান ছয়টি। মোদ্দা কথা, নিষেধাজ্ঞা কাটিয়ে প্রথম বার লিগে তেমন কিছু করতে না পারলেও এবার দ্বিতীয়বার প্রিমিয়ার লিগ খেরতে নেমে ব্যাটসম্যান

আশরাফুল ছাড়িয়ে গেলেন সবাইকে। শুধু এবারের লিগেই নয়। এতগুলো সেঞ্চুরি এক লিগে আগে ছিল না কারোই। অর্থাৎ ঢাকার সিনিয়র ডিভিশন অার প্রিমিয়ার লিগের ৪৪ বছরের ইতিহাসে এক নতুন রেকর্ডস্রষ্টা আশরাফুল। ওপরের কথাগুলো প্রাসঙ্গিক কারণেই বলা।

এ তথ্য ও রেকর্ডের কথা বার্তা এখন সারা বাংলাদেশ জানে। দেশ ছাড়িয়ে বিদেশেও চাওর হয়ে গেছে নিষেধাজ্ঞা কাটিয়ে আবার মাঠে ফেরা আশরাফুল দ্বিতীয় বার লিগ খেলতে নেমেই শতরানের নহর বইয়ে দিয়েছেন।

Leave a Reply