Breaking News
Home / ভিডিও / সারা বিশ্বের নজর এখন বাংলাদেশে। দেখুন বিশ্বকে তাক লাগিয়ে বাংলাদেশ এটা কি বানাচ্ছে। ভিডিওতে দেখুন

সারা বিশ্বের নজর এখন বাংলাদেশে। দেখুন বিশ্বকে তাক লাগিয়ে বাংলাদেশ এটা কি বানাচ্ছে। ভিডিওতে দেখুন

সারা বিশ্বের নজর এখন বাংলাদেশে। দেখুন বিশ্বকে তাক লাগিয়ে বাংলাদেশ এটা কি বানাচ্ছেঃ ভাবতে ভালই লাগছে যুগের  সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে আমার বাংলাদেশ। প্রযুক্তির উৎকর্ষতার সাথে সাথে আমরাও কারো থেকে পিছিয়ে নেই। এখন বিশ্বের

যেকোন দেশের সাথে বাংলাদেশের তুলনা  করা যায়। প্রতিনিয়ত বিভিন্ন বিষয়ে বাংলাদেশ ছাড়িয়ে যাচ্ছে বিশ্বের অনেক উন্নত দেশকেও। এবার বাংলাদেশ যা করতে যাচ্ছে তা দেখে সারা বিশ্ব অবাক। ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

যে কারণে পিছিয়ে গেল মিমির এনগেজমেন্ট!‍ জানেন পাত্র কে?

এক শ্যেফের প্রেমে পড়েছেন মিমি চক্রবর্তী। ইদানীং এক রুমও শেয়ার করছেন তাঁরা। মানে ওই লিভইন আর কি। বাড়ির লোক জানতেই বিয়ের দিনক্ষণ সব ঠিক। আপাতত জোর কদমে চলছে এনগেজমেন্টের প্রস্তুতি।

সবই এগোচ্ছিল একদম প্ল্যানমাফিক। কিন্তু সব কিছু গন্ডগোল করে দিল একটি অ্যাসাইমেন্ট। এতদিন ধরে যে কাজটির জন্য অপেক্ষা করেছেন নায়িকা অবশেষে তা এসেছে ঝুলিতে। কিন্তু ভাগ্যের এমন ফের এনগেজমেন্টের দিনই পড়তে হলও অ্যাসাইমেন্টটা।

তারই জেরে এখন দোনামোনায় পড়েছেন অভিনেত্রী। বিয়ে করবেন! নাকি স্বপ্নের পিছনে ছুটবেন! যদিও মিমির হয়ে পুরো সিদ্ধান্তটা নেবেন মৈনাক ভৌমিক। কারণটি খুবই সহজ। এই গল্পের পরিচালক যে তিনিই। কথা হচ্ছে ‘ক্রিসক্রস’ ছবির।

যেখানে মিমিকে (ইরা) দেখা যাবে কলকাতার এক ইংরেজি ট্যাবলয়েডের ফটো-জার্নালিস্টের চরিত্রে। যে কাহিনিতে ‘গানের ওপারে’-এর পর ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে মিমি ও অর্জুনকে।

About Admin Rafi

Leave a Reply