Monday, February 6

৯ম শ্রেণীর ছাত্রীর সাথে একি করল পুলিশ !!! দেখুন ভিডিওতে

৯ম শ্রেণীর ছাত্রীর সাথে একি করল পুলিশ !!! অনন্য দেশে পুলিশ বন্ধুসুলভ হলেও কেবল মাত্র আমাদের দেশেই দেখা যায় কারো সাহায্যের প্রয়োজন হলে পুলিশের কাছে যেতে ভয় পায়।

এর অবশ্য কিছু যৌক্তিক কারণও রয়েছে। কিছু দুর্নীতিগ্রস্ত পুলিশের কারনে পুরো পুলিশ বাহিনির বদনাম হয়। আরও একটা বড় কারন ঘুষ দিয়ে পুলিশের চাকরি নেয়ার। সে তার ঘুষের টাকা উঠাতে দুর্নীতির আশ্রয় নেয়। তারই প্রতিচ্ছবি এই ভিডিওটি।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মধ্যরাতে প্রবাসী স্ত্রীর বাসা থেকে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত ব্যাংক কর্মকর্তা আটক

কুমিল্লা নগরীর চর্থা এলাকায় ইতালি প্রবাসীর স্ত্রী সালমা সুলতানার ভাড়াটিয়া বাসা থেকে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে কপিল উদ্দিন (৩৫) নামে ডাচ বাংলা ব্যাংকের এক কর্মকর্তাকে আটক করা হয়েছে। সে ফেনী জেলার ফুলগাজী এলাকার বাসিন্দা।

গত এক বছর ধরে নগরীর ঝাউতলা ডাচ বাংলা ব্যাংকের জুনিয়র অফিসার পদে হিসেবে কর্মরত আছেন। সালমা আক্তার একই ব্যাংকের ঝাউতলা শাখায় কর্মরত আছেন। এ সময় তার পকেট থেকে যৌন উত্তোজক ট্যাবলেট পাওয়া যায় বলে স্থানীয়রা জানিয়েছেন।

বুধবার রাত সাড়ে ১২ টায় চর্থা এলাকার মাদার কেয়ার হাসপাতালে পিছনে ভবনের সালমা সুলতনার বাসায় কপিল উদ্দিন প্রবেশ করলে বিষয়টি স্থানীয়দের নজরে যায়। পরবর্তীতে বিষয়টি জানা জানি হলে প্রবাসী স্ত্রী সালমা আক্তার কপিল উদ্দিনকে বাসা থেকে বের করে দরজা বন্ধ করে ফেলে।

ইউটিউব থেকে প্রচারিত সকল ভিডিওর দায়ভার ওই চ্যানেলের এর সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই। এই ভিডিও সম্পর্কে কোন অভিযোগ থাকলে তা অপসারন করা হবে।

Leave a Reply