Wednesday, February 21

চুপচাপ দেখুন কোনো কথা বলবেন না। শুধু উপভোগ করুন

সবাইকে দেখার অনুরোধ করছিঃ সমাজিক অবক্ষয় এখন চরমে। সমাজের রন্ধ্রে রন্ধ্রে এখন বিষের মত ঢুকে গেছে অশ্লীলতা। অসামাজিক কাজে ভরে গেছে সমাজ। অনৈতিক সম্পর্ক এখন স্বাভাবিক ব্যাপার হয়ে গেছে।

বিশেষ করে সমাজের বিত্তবানরা কীভাবে গরিব মানুষের সুযোগ নিয়ে তাদেরকে ব্যাবহার করছে। তাদের লালসার স্বীকার হচ্ছে গরিব ঘরের মেয়েরা। কীভাবে তারা মেয়েদেরকে কেবল তাদের ভোগ্যপন্য মনে করে।  এই ভিডিওটি দেখতে বুঝতে পারবেন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

খালেদা জেলে ঢুকেই ক্ষেপে গেলেন, কেন!

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজা হওয়ার পর বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে তার জন্য নির্ধারিত কক্ষে প্রবেশ করেই ক্ষেপে যান। কারাগারে তার কক্ষে এয়ার কন্ডিশনার না থাকায় অত্যন্ত রাগান্বিত বেগম জিয়া বলেন ‘ তোমরা একজন সাবেক প্রধানমন্ত্রীকে এভাবে রেখেছো?

চাকরি বাঁচাতে আর কত নীচে নামবে তোমরা। এরপর বেগম জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেন একজন লেডি ডাক্তার। বৃহস্পতিবার বিকেল ৩টা ২০ মিনিটে বেগম খালেদা জিয়াকে নাজিমউদ্দিন রোডের পুরানো কারাগারে ঢোকানো হয়।

কারা কতৃপক্ষ জানিয়েছে এই কারাগারের মূল ফটকের ভেতরের একটি নীচতলা কক্ষে বেগম জিয়াকে রাখা হয়েছে। সেখানে দুটি কক্ষ আছে। একটিতে ডাবল বেড দেওয়া হয়েছে। সঙ্গে এটাচ বাথও রয়েছে। একটি টেবিল, দুটি চেয়ার এবং একটি সিঙ্গেল সোফা আছে।

বেগম জিয়া এই কক্ষে থাকবেন। লাগোয়া পাশের ঘরে থাকবেন তার গৃহকর্মী।কারা সূত্রে জানা গেছে, বেগম জিয়া সঙ্গে করেই বিছানার চাদর, বালিশের কাভার ইত্যাদি এনেছেন। গৃহকর্মী এগুলো গুছিয়ে দেন। কিন্ত কারা কক্ষের অবস্থা দেখে বেগম জিয়া অত্যন্ত ক্ষুদ্ধ হয়ে উঠেন।

Leave a Reply