Saturday, April 20

স্বামী সহবাস করতে চাইলে স্ত্রী রাজি না হলে কি করবেন?-দেখুন ভিডিওটি

অনেকেই এই সমস্যার সম্মুখীন হয়ে আলেম ওলামার কাছে গিয়েছেন। অনেকে হয়তো জানেনই না এই সম্পর্কেও ইসলামে বিধান রয়েছে।

ইসলাম শান্তির ধর্ম। এখানে জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত সব কিছুরই বিধান রয়েছে। আজকের ভিডিওটি দেখলে আপনারা উপকৃত হবেন।

দেখুন ভিডিওটি। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

নিহতদের স্মরণে পালিত হচ্ছে রাষ্ট্রীয় শোক

নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের উড়োজাহাজ দুর্ঘটনায় নিহতদের স্মরণে একদিনের রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ।

গতকাল বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত উচ্চপর্যায়ের জরুরি বৈঠকে রাষ্ট্রীয় শোক দিবস পালনের সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আজ বৃহস্পতিবার সকাল থেকে সারা দেশে সব সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠান ও ভবনে এবং বিদেশে বাংলাদেশের সব মিশনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে। এ ছাড়া শুক্রবার দেশের সব মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডাসহ সব ধর্মীয় প্রতিষ্ঠান ও উপাসনালয়ে দোয়া ও প্রার্থনার কর্মসূচি নেওয়া হয়েছে।

সোমবার বিকালে নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার বিমানটি ১২ মার্চ স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে অবতরণের কথা ছিল। নামার আগেই এটি বিধ্বস্ত হয়ে বিমানবন্দরের পাশের একটি খেলার মাঠে পড়ে যায়। বিমানটিতে ৪ জন ক্রু ও ৬৭ যাত্রী ছিলেন। উড়োজাহাজ বিধ্বস্ত হওয়ার ঘটনায় ২৬ বাংলাদেশিসহ ৫১ জন নিহত হন। আহত হয়ে হাসপাতালে রয়েছেন ৯ বাংলাদেশিসহ ২১ জন।

Leave a Reply