Thursday, February 2

যেসব মেয়েদের থেকে সাবধান না থাকলে, আপনার সাথে যা যা ঘটতে পারে। দেখুন ভিডিওতে

যেসব মেয়েদের থেকে সাবধান না থাকলে, আপনার সাথে যা যা ঘটতে পারে। সবাই খারাপ না আবার সবাই ভালও না। আপনাকে চলতে ফিরতে অনেকের সাথেই পরিচিত হবেন। অনেক সময় ভাল সম্পর্কও হয়ে যায়।

তবে সব সম্পর্কই বেশি দূর অবধি নেয়া ভুল, তাহলে পড়তে হতে পারে মারাত্মক বিপদে। জেনে নিন কার কার সাথে সম্পর্ক করা থেকে বিরত থাকবেন আর যদি করেই বশেন তাহলে কি কি সমস্যার সম্মুখিন হতে পারেন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মহাসড়কে বাসচাপায় প্রাণ গেল ভাইসহ দুবাই প্রবাসীর

চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কের সত্তারঘাট বড়ুয়াপাড়া এলাকায় বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাউজান পৌরসভার ১ নম্বর ওয়ার্ড নিয়াজ হানিফ বাড়ি প্রকাশ আবুদ্দার বাড়ির নুরুল আমিনের ছেলে দুবাইপ্রবাসী মোহাম্মদ নুরনবী রুবেল (২৪) ও মোহাম্মদ মহিউদ্দীনের ছেলে মোহাম্মদ তারেক (১৬)। নিহতরা সম্পর্কে আপন চাচাতো ভাই। তারা মোটরসাইকেলযোগে পারিবারিক কাজে হাটহাজারীতে আসছিলেন।

রউজান হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোহাম্মদ আবদুল করিম জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। বাসটি জব্দ করা হয়েছে।

বুধবার ২টার সময় সরেজমিনে ওই বাড়িতে গেলে নিহতদের মামাতো ভাই মোহাম্মদ রাশেদ উদ্দীন বলেন, নুরনবী রুবেল দুবাইপ্রবাসী। তিন মাস আগে বাড়িতে আসেন তিনি। এক মাস আগে তিনি বিয়ে করেন। অন্যজন মোহাম্মদ তারেক ইউনুচ সুফিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

Leave a Reply