Monday, January 30

ভিডিওটি দেখলে সত্যিই তাজ্জব হয়ে যাবেন।

সাপ কে না ভয় পায়? অথচ কিছু কিছু মানুষের এই সাপ নিয়েই পেশা। তারা সাপ ধরেই জীবিকা নির্বাহ করে। আমাদের দেশেও এদের সংখ্যা কম নয়। এটি একটি ঝুঁকিপূর্ণ পেশা।

অনেকেই সাপ ধরতে গিয়ে নানা রকম বিপদের সম্মুখিন হয়। তবুও জীবিকার জন্য তাদের এই পেষাতেই থাকতে হয়। ভিডিওটি দেখলে তাজ্জব হয়ে যাবেন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

একি আইন করলো সৌদি আরব!

স্ত্রীর ফোনে উঁকি দিল হতে পারে কারাদণ্ড। এমনই নির্দেশিকা জারি হয়েছে। তবে নিয়ম শুধু বরদের জন্য হয়, এই নিয়ম স্ত্রীদের জন্যও সমানভাবে প্রযোজ্য। সৌদি আরবের মত রক্ষণশীল দেশে এখন এই নতুন আইন নিয়ে তোলপাড় চলছে।

জানা গেছে, ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার জন্যই এই আইন করা হয়েছে সৌদি আরবে। সৌদি আরবের সংস্কৃতি মন্ত্রালয়ের তরফে জানানো হয়েছে, নারী-পুরুষ নির্বিশেষে এই কাজ করতে পারেন।

যদিও এই আইনে অনেকেই মনে করছেন নারীরাই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবেন। কারণ অনেক ক্ষেত্রেই মুসলিম দেশগুলিতে বিবাহ বিচ্ছেদের মামলায় বরের মোবাইল ফোনের একাধিক তথ্যই প্রমাণ হিসেবে জমা দিয়ে থাকেন তারা।

স্বামীর মোবাইল ফোনেই বিবাহবর্ভুত সম্পর্কের একাধিক প্রমাণ থাকে। এই আইন জারি হওয়ার ফলে আর সেসব প্রমাণ হিসেবে জমা দিতে পারবেন না তারা। স্ত্রী এবং বর একে অপরের ফোনে উঁকি দিলে জেল তো বটেই হতে পারে মোটা টাকা জরিমানাও।

Leave a Reply