Tuesday, April 23

আল্লাহর কুদরত, মাছ বৃষ্টি কেন হয়..? জানলে অবাক হবেন। ভিডিওসহ দেখুন

আল্লাহর কুদরত, মাছ বৃষ্টি কেন হয়..? জানলে অবাক হবেন। ভিডিওসহ দেখুনঃ এই পৃথিবীর রহস্য সম্পর্কে আমরা কতটা জানি। মহান সৃষ্টিকর্তা কত কুদরত যে লুকিয়ে আছে পৃথিবীতে তা জানা বড় দায়। প্রতিনিয়ত পৃথিবীতে ঘটে এমন সব ঘটনা যার ব্যাখ্যা

কেউ দিতে পারে না। মাছ বৃষ্টিও তেমনি একটি ঘটনা। বৃষ্টির মত অঝড় ধারায় ঝরে পরে বৃষ্টি।  শুনে অবাক হলেও সত্য বৃষ্টিতে পানি নয় ঝড়ে অঝড় ধারায় মাছ। প্রতিবছরই ঘটে এই ঘটনা। যা দেখতে শত শত পর্যটক ভীড় জমায়। বিস্তারিত ভিডিওসহ দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

হাসপাতালে নেয়া হচ্ছে খালেদা জিয়াকে

কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে (বিএসএমএমইউ) নেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার। চিকিৎসকের পরামর্শে এক্সরে ও রক্ত পরীক্ষার জন্য তাকে নেয়া হচ্ছে। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, শনিবার অথবা রোববার তাকে বিএসএমএমইউয়ে নেয়া হবে। গত ২৯ মার্চ খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে রওনা হন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পরে সাক্ষাৎ স্থগিত করা হয় বিএনপিনেত্রীর অসুস্থতার কারণে। এই খবরে বিএনপির উদ্বেগের মধ্যে সরকার খালেদা জিয়ার চিকিৎসায় একটি মেডিকেল বোর্ড গঠন করে। চার সদস্যের ওই মেডিকেল বোর্ডের সদস্যরা জানিয়েছেন, খালেদা জিয়ার অসুস্থতা ‘গুরুতর নয়’।

তবে কিছু বিষয়ের পরীক্ষা করার সুপারিশ দেন চিকিৎসকরা। গত ৮ ফেব্রুয়ারি জিয়া এতিমখানা ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরে সাজার রায়ের পর থেকে খালেদা জিয়াকে নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়েছে। সেখানে তিনিই এখন একমাত্র বন্দি।

Leave a Reply