Friday, April 19

কোটি টাকা খরচ হলেও যে পাঁচটি বিজ্ঞাপন আজীবনের জন্য নিষিদ্ধ।-দেখুন ভিডিওতে

বিজ্ঞাপন আবার নিষিদ্ধ হয় নাকি!!! অনেকের মনেই এই প্রশ্ন জাগতে পারে। হ্যা হয়। কোটি কোটি টাকা ব্যায়ে নির্মিত হয়েছিল এই পাঁচটি বিজ্ঞাপন কিন্তু তা আর মিডিয়ায় প্রকাশ করতে পারেনি এর মালিকরা। মোটা অংকের লস গুনতে হয় তাদের।

মিডিয়ায় প্রকাশের অনুমতি নিতে গেলেই সেখানে আটকে দেয়া হয় এই বিজ্ঞাপন গুলি। কি এমন আছে এই বিজ্ঞাপনগুলিতে? ভিডিওটি না দেখলে বুঝতেই পারবেন না।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

গর্ভাবস্থায় যেসব ফলের রস বেশি কার্যকরী

গর্ভাবস্থায় মায়েদের স্বাস্থ্যকর খাবার খেতে হয় এটা সবারই জানা। এ সময় ফলের রস খেলে তা মা ও শিশুর স্বাস্থ্যের উপর ইতিবাচক প্রভাব ফেলে। গর্ভাবস্থায় দিনে এক গ্লাস ফলের রস খেলে তা বেশ কিছুক্ষনের জন্য পেট ভরাট রাখতেও সাহায্য করে। একই সঙ্গে মায়ের চেহারায়ও চমক আসে।

গর্ভাবস্থায় নিয়মিত আপেলের রস খেলে শরীরও সুস্থ থাকবে, শিশুও পরিমিত পুষ্টি পাবে। পেয়ারা গর্ভাবস্থায় কোষ্টকাঠিন্যের সমস্যা সারাতে ভূমিকা রাখে। যারা এই সময় কোষ্টকাঠিন্যের সমস্যায় পড়েন তাদের নিয়মিত পেয়ারার রস খাওয়া উচিত।

গর্ভাবস্থায় সবচেয়ে কার্যকরী হচ্ছে কলা, দই আর মধু দিয়ে তৈরি জুস। এটা স্বাদ এবং গুণের দিক দিয়ে এগিয়ে। এই জুস তৈরি করতে মধু, কলা আর দই একসঙ্গে নিয়ে ব্লেন্ডারে ব্লেন্ড করে ফেলুন। এরপর এতে পরিমান মতো পানি মেশান। ভালো ফল পেতে প্রতিদিন বিকালে একবার করে এই জুসটি খেতে পারেন।

কমলার রস যেকোন ধরনের ফ্লু প্রতিরোধ করতে সাহায্য করে। এটি রোগ প্রতিরোধেরও ভালো উৎস। এ কারণে সুস্থ থাকতে গর্ভাবস্থায় কমলার রস খাওয়া উচিত।

Leave a Reply