Thursday, March 28

কাল ৫২ হলে মুক্তি পাচ্ছে ‘ফিফটি ফিফটি লাভ’

আগামী কাল শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘ফিফটি ফিফটি লাভ’। ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন শাহরিয়াজ। তাঁর বিপরীতে অভিনয় করেছেন নায়িকা অরিন। ছবিতে আরো অভিনয় করেছেন নায়ক আশিক চৌধুরী ও অঞ্জলী সাথী। ছবিটি পরিচালনা করেছেন মুকুল নেত্রবাদী।
পরিচালক মুকুল বলেন, ‘আগামী কাল আমরা সারাদেশে ছবিটি মুক্তি দিচ্ছি। এরই মধ্যে ৫২ টি সিনেমা হলে আমরা বুকিং পেয়েছি। আরো কয়েকটি সিনেমা হলে সাথে কথা হচ্ছে। এরই মধ্যে সারাদেশে আমরা সিনেমার পোষ্টার পাঠিয়ে দিয়েছি। যে সব সিনেমা হলে ছবিটি মুক্তি পাচ্ছে সেসব সিনেম হলে স্থানিয় ভাবে ছবিটির প্রচারনা চালানো হচ্ছে। আশাকরি সবাই সিনেমা হলে এসে ছবিটি দেখবেন।
শাহরিয়াজ বলেন, ‘আমাদের দেশের চলচ্চিত্র এখন অনেকটাই হুমিকির মূখে। কারন দর্শক সিনেমা হলে তোলনা মূলক ভাবে কম আসছেন। আমি মনে করি দেশে অনেক ভালো সিনেমা নির্মান করা সম্ভব যদি দর্শক হলে এসে ছবি দেখেন। আমি সবাইকে বলবো আপনারা আগামী কাল সিনেমা হলে আসবেন এবং ছবিটি দেখবেন। এতে করে ছবির প্রযোজক আরেকটি সিনেমা নির্মান করার আগ্রহ পাবে।
অঞ্জলী সাথী বলেন, ‘এই ছবির মধ্যে দিয়ে আমি আবারও চলচ্চিত্র পর্দায় ফিরছি। আমি বার বার পর্দায় ফিরতে চাই। যদি দর্শক আমাকে অনুপ্রেরনা দেন। প্লিজ আপনারা হলে এসে ছবিটি দেখুন। মৌলীক গল্পের এই ছবিটি আপনাদের ভালো লাগবে। এই ছবিতে আমি দুই নায়কের সাথেই কাজ করেছি। দুজনের সাথেই আমার ‘ফিফটি ফিফটি লাভ’। বাকিটা এসে দেখবেন আশাকরি।
ছবিটি প্রযোজনা করেছে মধুমিতা চলচ্চিত্র। শাহরিয়াজ একই প্রতিষ্ঠানের ‘সরি’ শিরোনামে আরেকটি ছবিতে অভিনয় করছেন। মনতাজুর রহমান আকবর পরিচালিত ওই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন শিরিন শিলা।

[youtube https://www.youtube.com/watch?v=T7dA4g6yHX0&w=854&h=480]

Leave a Reply