Saturday, April 20

এই হলো কক্সবাজার সমুদ্র সৈকতের অবস্থা। একটি মুসলিম দেশে এসব কীভাবে সম্ভব?? – ভিডিওতে দেখুন

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
এই হলো কক্সবাজার সমুদ্র সৈকতের অবস্থা।
কক্সবাজার সমুদ্র সৈকত পৃথিবীর সবচেয়ে দীর্ঘতম সমুদ্র সৈকত। কক্সবাজার আমাদের অহংকার। প্রতিবছর সারা পৃথিবী থেকে হাজার হাজার মানুষ কক্সবাজার ঘুরতে আসে।
এর অপার সৌন্দর্য আকর্ষন করে সৌন্দর্য পিয়াসী মানুষদেরকে। কিন্তু বর্তমানে কক্সবাজার হয়ে উঠেছে অশ্লীলতার আখড়া। ছেলে মেয়েরা গোসলের নামে যেসব নোংরামি করে তা দেখলে যে কেউ লজ্জা পাবেন। কিন্তু প্রশ্ন হলো বাংলাদেশের মত মুসলিম দেশে এসব কীভাবে সম্ভব।
দেখুন কক্সবাজারে কি হচ্ছে এসব। ভিডিও দেখতে নিচে ক্লিক করুন।
ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

হৃদয় খানের ঘরে নতুন বউ
তৃতীয় বিয়ে করেছেন হৃদয় খান। ২০১০ সালে পূর্ণিমা আক্তার নামের একজনকে বিয়ে করেন হৃদয়। বিয়ে ছয় মাসের মধ্যে ভেঙে যায় তাদের সংসার। এরপর মডেল-অভিনেত্রী সুজানা জাফরকে বিয়ে করেন হৃদয়। সেটিও সংসার শুরুর চার মাস পরই তাদের মধ্য মনোমালিন্য
দেখা দিলে আট মাসের মাথায় এ তারকা দম্পতি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এবার আবার বিয়ে করলেন হৃদয়। পাত্রী হুমায়রা। পড়াশোনা করেছেন মালয়েশিয়ায়। হুমায়রার সঙ্গে হৃদয় খানের পরিচয় হয়েছে বছর খানেক আগে। তবে বিয়ে হয়েছে পারিবারিকভাবে।
এই খবর অনেকেই জানেন।২০১৭ সালের ১০ সেপ্টেম্বর ঘরোয়াভাবে বিয়ে করেন হুমায়রাকে। সেই বিয়ের খবরটি শুরুতে গণমাধ্যমের কাছে না জানালেও পরে স্বীকার করেন হৃদয়।
বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয় হৃদয়-হুমায়রার বিবাহোত্তর সংবর্ধনা। এতে দুই পরিবারের ঘনিষ্ঠ বন্ধু, সহকর্মী ও বিনোদন জগতের মানুষেরা উপস্থিত ছিলেন।

Leave a Reply