Saturday, April 20

সহবাসের ৩০ মিনিট আগে যে দুটি খাবার খেলে থাকতে পারবেন ঘন্টার পর ঘন্টা,শুনুন ডাক্তারের কাছ থেকেই।

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
বর্তমান সময়ে দাম্পত্য কলহের অন্যতম কারন স্বামী-স্ত্রীর যৌন সম্পর্ক।
তবে দুঃখের বিষয় সমাধান থাকা সত্বেও বেশিরভাগ পরিবার এর সমাধান না করে বিচ্ছেদের দিকে এগিয়ে যাচ্ছে। যা খুবই হতাশাজনক। বর্তমান আধুনিক চিকিৎসা বিজ্ঞানে এসব ব্যাপারেও ভালো অনেক চিকিৎসা আছে। যা নিলে যৌন জীবন হবে সুখময়।
বর্তমান সময়ে পুরুষের যৌনক্ষমতা কমে যাওয়ার অন্যতম কারন খাদ্যাভ্যাস। যেমন ধুমপান করা কিংবা মদ্যপান করা, তাছাড়া বর্তমান সময়ে আমরা যেসব খাবার খাই তার বেশিরভাগই ভেজাল কেমিকেল দেয়া থাকে যা আমাদের শরীরের জন্য খুবই ক্ষতিকর। যাইহোক আজকে আপনাদের এমন দুটি খাবারের কথা বলব যা আপনার যৌন জীবনকে করবে সুখময়।
ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

সৌদিতে একদিনেই সাড়ে ৭ হাজার গ্রেফতার। শেয়ার করে সবাইকে জানিয়ে দিন
সৌদি আরবে বসবাস ও শ্রম আইন লঙ্ঘনের দায়ে একদিনেই সাড়ে ৭ হাজার মানুষকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মেজর জেনারেল মানসুর আল তুর্কি এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।
দেশটির শ্রম আইন ও বসবাসসংক্রান্ত আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে বৃহস্পতিবার থেকে অভিযান শুরু করেছে দেশটির নিরাপত্তা বাহিনী। অভিযানের প্রথম দিনেই সাত হাজার ব্যক্তিকে আটক করে বলে এক প্রতিবেদনে জানিয়েছে আরব নিউজ।
মানসুর আল তুর্কি বলেন, অভিযানে শুধু বসবাসসংক্রান্ত আইন ভঙ্গকারীদের গ্রেফতার করা হয়নি, যাদের বসবাসসংক্রান্ত কাগজপত্রের মেয়াদ শেষ হয়েছে, তাদেরও আটক করা হচ্ছে। তিনি বলেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বৃহস্পতিবার থেকে গ্রেফতার অভিযান শুরু করেছে। যেসব সৌদি প্রতিষ্ঠান অবৈধ শ্রমিক নিয়োগ করেছে, তাদেরও গ্রেফতার করা হবে।
যাদের গ্রেফতার করা হচ্ছে, তাদের অপরাধী হিসেবে বিবেচনা করা হবে না। তবে যাদের মেয়াদ শেষ হয়েছে, তাদের যতদ্রুত সম্ভব ফেরত পাঠানো হবে বলে জানান তিনি।

Leave a Reply