Thursday, February 2

ব্রেকিং নিউজঃ পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম গভীর খাদ বাংলাদেশে! সন্ধান মিললো অগনিত সম্পদের (ভিডিও)

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
পৃথিবীর দ্বিতীয় বৃহত্তম গভীর খাদ বাংলাদেশে!
পৃথিবীর সবচেয়ে গভীরতম খাদ মরিয়ানা ট্রান্স যেটি প্রশান্ত মহাসাগরে অবস্থিত। এর পরে দ্বিতীয় বৃহত্তম গভীর খাদ আমাদের বাংলাদেশের গভীর সমুদ্রে। এর নাম সোয়াজ অফ নো গ্রাউন্ড। এক অজানা বিস্ময়।
সম্প্রতি এগারো সদস্যের এক গবেষক দল গিয়েছিলো সেখানে। তারা ঘুরে এসে জানিয়েছেন অপার সম্পদের যা কিনা আমাদের কাছে এতদিন অজানাই ছিলো। অগনিত সম্পদ আছে এই খাদের ভিতরে। এই সম্পদের পরিমান জানলে আপনি অবাক হয়ে যাবে।
ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।
আরো পড়ুনঃ

আমার ছেলে জয়ের যদি কোনো দুর্ঘটনা ঘটে, তাহলে এর দায় কে নেবে ?
সন্তান আব্রাম খান জয়কে বাসায় গৃহপরিচারিকার জিম্মায় রেখে কলকাতা গেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, দিনভর এমন গুজবই ভেসে বেড়াচ্ছিল গণমামাধ্যমে। অবশেষে সেই গুজবেরই সত্যতা মিলল। শুক্রবার রাত ৯টায় রাজধানীর গুলশান নিকেতনস্থ অপুর বাসায় গিয়ে দেখা গেল এ চিত্র।
বৃহস্পতিবার ব্যাংকক থেকে ঢাকায় ফিরেছেন শাকিব খান। ফিরেই শুক্রবার দুপুরে শুনতে পান এ ঘটনা। তারপরও যেন বিশ্বাস করতে পারছিলেন না। তাই স্বচক্ষে দেখার জন্য রাত ৯টায় অপুর নিকেতনের বাসায় যান তিনি।
অপুর বাসায় গিয়ে শাকিব দরজায় নক করলে ভেতর থেকে এক নারী কণ্ঠ জানান, দরজা বাইরে থেকে তালা দেয়া। খোলার জন্য তাদের কাছে কোনো চাবি নেই। এ ঘটনায় শাকিব বেশ আতঙ্কিত বোধ করেন।
এ সময় তিনি জিজ্ঞেস করেন, অপু কোথায় গেছে? ভেতর থেকে উত্তর আসে, বিদেশে গিয়েছেন। কখন ফিরবেন সেটা তারা বলতে পারেননি। পরিচয় জানতে চাইলে ভেতর থেকে তার নাম শেলী বলে জানানো হয়। তখন শাকিব বলেন, শেলী কোনো কিছু দরকার হলে অবশ্যই আমাকে ফোন দেবে।

Leave a Reply