Sunday, April 21

ক্যামেরায় ধড়া পড়েছিলো যে অদ্ভুত ঘটনাটি, না হলে কেউ বিশ্বাসই করতো না – ভিডিওটি দেখুন

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে।
বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর ।এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা।ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।
আরো পড়ুনঃ

ফের বিয়ে করছেন হৃতিক!
দীর্ঘদিন প্রেম করার পর ২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন হৃতিক রোশন ও সুজান খান। কিন্তু খুব বেশি বছর টিকেনি তাদের সংসার। ২০১৩ সালে বিয়ের ১৩ তম বিবাহবার্ষিকীর ঠিক এক সপ্তাহ আগে ১৩ ডিসেম্বর হৃতিক ও সুজান বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন।

শেষ পর্যন্ত আদালতে তাদের চূড়ান্ত বিচ্ছেদ হয় ২০১৪ সালে। তাদের সংসারে ছিল দুই পুত্রসন্তান। চলচ্চিত্রে কাজের সুবাদে একাধিক নায়িকার সঙ্গে হৃতিকের প্রেমের গুঞ্জন শোনা যায়। এর থেকেই হৃতিক-সুজানের সংসারে অশান্তির আগুন জ্বলতে শুরু করে।

পরে প্রকাশ্যে আসে, বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে হৃতিকের পরকীয়ার আগুনেই পুড়েছে সংসার। কিন্তু কঙ্গনার সঙ্গে সেই প্রেমও গড়ায়নি বিয়ে পর্যন্ত, গত বছরের আগেই ভেঙে যায় সম্পর্ক। এরপর একা হয়ে পড়েন এই অভিনেতা।

আর একাকীত্বের সেসময়টায় পাশে পান সাবেক স্ত্রী সুজানকে। ডিভোর্সের পরও তাদের বন্ধুত্ব বদলায়নি এতটুকুও। দুই ছেলেকে নিয়ে হঠাৎ ডিনারের প্ল্যান, সিনেমা দেখা বা বিদেশ ভ্রমণ সবই চলছে নিয়মমাফিক।

Leave a Reply