Saturday, April 20

দেখুন নায়িকা শাবানার মেয়ে কত সুন্দর, সিনেমায় আসছে নায়িকা হিসেবে – ভিডিওতে দেখুন

দেখুন নায়িকা শাবানার মেয়ে কত সুন্দর, সিনেমায় আসছে নায়িকা হিসেবেঃ সাবানা বাংলা চলচ্চিত্রের েএক উজ্জ্বল নক্ষত্র। গত একযুগ ধরে তিনি সিনেমা জগত থেকে দুরে আছে। স্বামী সন্তান নিয়ে বসবাস করছেন এখন লন্ডনে। তার এক ছেলে আর দুই মেয়ে।

বাংলা চলচ্চিত্রে সাবার মত সুন্দর নায়িকা অনেক কমই আছেন। তার মেয়েরাও হয়েছে তার মত সুন্দর। সাবানার মেয়েকে দেখলে আপনি তা বুঝতে পারবেন। জানা গেছে তার ছোট মেয়ে শীঘ্রই আসছেন সিনেমার নায়িকা হিসেবে। দেখুন ভিডিওতে সাবানার মেয়েকে।

ভিডিও দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান। 

আরো পড়ুনঃ

প্রেমিকের ফোন পেয়ে বিমান থামাতে বাধ্য করল প্রেমিকা, কি বলেছিল প্রেমিক!

বিমান আকাশে উড়াল দেয়ার জন্য প্রস্তুত। চালু হয়েছে ইঞ্জিন। এমন সময়ই চিৎকার শুরু করে এক তরুণী। নিজেকে অসুস্থ দাবী করে চিৎকার করতে থাকেন। তার এমন অস্বাভাবিক আচরণে বিমানের যাত্রীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। ক্রুরা দরজা খুলে মেয়েটিকে নামিয়ে দেন।

পরে তাদের দুইজনকে আটক করে থানায় আনা হয়। রোববার (৪ মার্চ) দুপুরে তাদের ৫৪ ধারায় যশোর সদর আমলী আদালতে নেয়া হলে বিচারক তরুণী সাদিয়া ও তার কথিত প্রেমিক রায়হান হোসেনকে কারাগারে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে ওসি আজমল হুদা বলেন, বিমান উড্ডয়নের সময় তরুণী চিৎকার দিয়ে বিমান থেকে নেমে এলে তাকে আটক করা হয়। আর বিমানবন্দরের অভ্যন্তরে থাকা তার প্রেমিককে কিছুক্ষণ পরে আটক করেছিল পুলিশ

গোপালগঞ্জে বন্ধুর বাড়িতে দেখা করতে গিয়ে ধরা পড়লো প্রেমিক-প্রেমিকা, তারপর বিয়ে! গোপালগঞ্জের কাশিয়ানীতে এক বন্ধুর বাড়িতে দেখা করতে গিয়ে ধরা পড়ল প্রেমিক-প্রেমিকা।

Leave a Reply