Monday, February 6

ক্যামেরাতে ধরা না পরলে কেউ বিশ্বাস করতো না, দেখুন মেয়েটির সাথে ছেলেটি কি করল…

আজব এই দুনিয়া। রহস্য এর চারিদিকে। প্রতিনিয়ত আমাদের চারপাশে ঘটে চলেছে এমন সব রহস্যজনক ঘটনা যা অনেকেই বিশ্বাস করতে চাবেন না। তারপরও ঘটে বিভিন্নঅদ্ভুত ঘটনা। বর্তমানে সিসি ক্যামেরা লাগানো থাকে সব জায়গায়।

এসবে সিসি ক্যামেরায় মাঝে মাঝে ধরা পড়ে এমন সব আজব ঘটনা যা আপনি বিশ্বাস করতে পারবেন না। দেখুন এমনই কিছু ঘটনা যা ক্যামেরায় ধরা পড়েছে। ক্যামেরায় ধরা না পড়লে আপনি বিশ্বাসই করতেন না। দেখুন ভিডিওতে।

 ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

ফেসবুক সামলানোর সক্ষমতা জাকারবার্গের নেই

সারা পৃথিবীতে ফেসবুকের যে বাড়বাড়ন্ত হয়েছে, সে ব্যাপারে সামাজিক মাধ্যমটির সহপ্রতিষ্ঠাতা ঠিক স্বস্তিতে নেই। কেমব্রিজ অ্যানালাইটিকা কর্তৃক ফেসবুকের তথ্য ব্যবহার নিয়ে যে কেলেঙ্কারি ঘটেছে, তার ব্যাপারে মার্ক জাকারবার্গ এ সপ্তাহে দুঃখ প্রকাশ করেছেন।

এই পরিপ্রেক্ষিতে তিনি বলেন, ফেসবুক নিয়ন্ত্রণের ব্যাপারে তাঁর আপত্তি নেই। আর এর বিষয়বস্তু-সংক্রান্ত নীতি নিয়ে কী সিদ্ধান্ত নেওয়া উচিত, তার ফয়সালা তিনি করতে চান না।

কিন্তু একটি ব্যাপার তিনি অস্বীকার করেন, সেটা হলো, ফেসবুকের বিপুল প্রভাব। সিএনএনের প্রযুক্তিবিষয়ক সাংবাদিক লরি সিগাল তাঁকে যখন প্রশ্ন করেন, ফেসবুক ‘খুবই ক্ষমতাধর’ হয়ে গেছে কি না, তখন তিনি বলেন, ‘আমি তা মনে করি না।’ বরং তিনি বলেন

, ‘কোম্পানি হিসেবে আমাদের সফলতার কারণ হলো আমরা মানুষের সেবা করি এবং তাঁদের হাতে ক্ষমতা দিয়েছি। যেদিন আমরা এ কাজ করা বন্ধ করে দেব, সেদিন আমাদের প্রাসঙ্গিকতা থাকবে না।’

Leave a Reply