Sunday, February 5

হাসপাতালের বাথরুমে সিসি ক্যামেরা !! মান ইজ্জত গেল কয়েক হাজার মেয়ের !!-দেখুন ভিডিওতে

আমাদের নৈতিকতা আজ কতটা নিচে নেমে গেছে। মানুষ চিকিৎসা নিতে হাসপাতালে যায়। বিভিন্ন ধরনের টেস্ট করাতে হয় তাকে। ইউরিন, ব্লাডসহ নানা ধরনের টেস্ট। মেয়েদের ইউরিন টেস্টের সময়ই ঘটল ঘটনাটি। হাসপাতালেরই একজন কর্মী বাথরুমের নিচ দিয়ে গোপনে ভিডিও ধারন করছিল।

বিষয়টি মেয়েটির কেমন যেন সন্দেহ হয়। বের হয়েই মোবাইল ঘেঁটে পাওয়া যায় তারই উলঙ্গ ভিডিও। এভাবে আর কত শত মেয়ের ভিডিও করা হয়েছে তা বের করা যায়নি। হাসপাতাল করতিপক্ষ বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়। সাংবাদিক ভাইদের সাথে খারাপ ব্যাবহার করে কিন্তু লাভ হয়নি। ভিডিওটি দেখলে অবাক হবেন।

ভিডিওতে দেখুন বিস্তারিত। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

যে অভিনব উপায়ে ১ মিনিট অন্ধকারে থাকবে পুরো দেশ

একাত্তরে নিরস্ত্র বাঙালির ওপর পাকিস্তানি সেনাবাহিনীর গণহত্যা স্মরণে আগামী ২৫ মার্চ (রোববার) রাত ৯টায় সারাদেশে এক মিনিটের জন্য ‘ব্ল্যাক আউট’ কর্মসূচি পালন করা হবে।

সচিবালয়ে রোববার এক সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এ কথা জানান। ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে সার্বিক সমন্বয় সভার পর সাংবাদিকদের ব্রিফিং করছিলেন তিনি।

তিনি বলেন, এবারই প্রথম ২৫ মার্চ গণহত্যা দিবস পালন করা হচ্ছে। ২৫ মার্চ রাত ৯টা থেকে এক মিনিট ব্ল্যাক আউট পালন করা হবে। কেন্দ্র থেকে কোনো বিদ্যুৎ বন্ধ হবে না, ব্যক্তিপর্যায়ে সবাই তার বাতি নিভিয়ে দেবেন মাত্র এক মিনিটের জন্য। এটি প্রতীকী উদযাপন হতে যাচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, সুশৃঙ্খল পরিবেশে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধসহ রাজধানী ও এর আশপাশের এলাকায় বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

Leave a Reply