Saturday, March 16

১০ মাসের শিশুকে নিয়ে পুকুরে ঝাপ দিলেন মা !! এরপর কি ঘটলো দেখুন

আত্মহত্যার খবর আমরা প্রায়ই শুনে থাকি কিন্তু বাচ্চা নিয়ে পুকুরে ঝাপ দিয়ে আত্মহত্যা সম্ভবত এটাই প্রথম। তাও খুবই সামান্য কারনে। কন্যা সন্তান হয়েছে তাই।

শ্বশুর বাড়ির লোকজন চেয়েছে পুত্র সন্তান। বিয়ের পড়ে মেয়েদের একমাত্র ঠাই শ্বশুরবাড়ি আর তার একমাত্র অবলম্বন স্বামী। কিন্তু যদি সেই স্বামীই তাকে মারধর গালাগালি করতে থাকে তবে তার আর করণীয়ই বা থাকে কি।

দেখুন ভিডিওটি। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

ইনস্টাগ্রামে ঝড় তুললেন ডাক্তার!

পেশায় একজন ডাক্তার মানুষি চিল্লার! ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ এখন তার বিশ্বজুড়ে খ্যাতি রয়েছে। এই খেতাব জেতার পর থেকেই বলিউডের ব্যস্ততম অভিনেত্রী থেকে কোনো অংশেই কম যাচ্ছেন না মিস ওয়ার্ল্ড চিল্লার!

রেড কার্পেট ইভেন্ট থেকে শুরু করে একাধিক ম্যাগাজিনের ফ্রন্ট পেজের কভার শুটে অত্যন্ত ব্যস্ত সময় পার করছেন তিনি। এ কারণে তাকে ছুটে বেড়াতে হচ্ছে পৃথিবীর একপ্রান্ত থেকে অন্য প্রান্তে।

এই মুহূর্তে ক্যারিবিয়ান আই-ল্যান্ডের একটি দ্বীপে ফটোশুটে ব্যস্ত থাকে বিশ্ব সুন্দরী চিল্লার। একটি ম্যাগাজিনের জন্যে কাজ করছেন তিনি!

সম্প্রতি সেখানকার বেশ কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় (ইনস্টাগ্রামে) শেয়ার করেছেন মানুষি চিল্লার। এরপরই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় বয়ে যাচ্ছে। যেখানে তাকে সমুদ্রের ধারে থাকা একটি পাথরের উপর বিকিনিতে দেখা যাচ্ছে। আর সেই ছবি গুলো রীতিমতো পুরুষদের হৃদয়ে ঝড়ও তুলেছে।

Leave a Reply