Tuesday, April 16

দেখুন মৃত্যুর যন্ত্রনা কতটা কঠিন। যাদের হার্ট দুর্বল তারা ভিডিওটি দেখবেন না

দেখুন মৃত্যুর যন্ত্রনা কতটা কঠিন। যাদের হার্ট দুর্বল তারা ভিডিওটি দেখবেন নাঃ পৃথিবীর সকল প্রানীরই মৃতূর স্বাদ গ্রহন করতে হবে। সবকিছুর নড়চড় থাকলেও মৃত্যুর কোন নড়চড় নেই। মৃত্যু যন্ত্রনা খুবই ভয়াবহ। যারা ভালো কাজ করে তাদের মৃত্যু যন্ত্রনা হবে

পিপড়ার কামরের মত আর যারা খারাপ কাজ করে তাদের মৃত্যু যন্ত্রনা হবে ভয়াবহ। আল্লাহ আমাদের ইমানদার হয়ে মৃত্যুবরন করার তৈফিক দান করুন। ভিডিওটি যারা ভয় পান তারা না  দেখাই ভালো। দেখুন মৃত্যু যন্ত্রনা কতটা ভয়ংকর। দেখুন ভিডিওতে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মধ্যরাতে কফিনে করে প্রিয় ক্যাম্পাস ঘুরে গেল পিয়াসের লাশ!

অশ্রুসিক্ত নয়নে পিয়াস রায়কে চিরবিদায় জানালো গোপালগঞ্জ শেখ সায়েরা খাতুন মেডিকেল কলেজের শিক্ষক, সহপাঠি ও শিক্ষার্থীরা।বৃহস্পতিবার (২২মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টায় অ্যাম্বুলেন্সে করে পিয়াসের লাশ আনা হয় তার চিরচেনা ক্যাম্পাসে।

এক নজর দেখার জন্য আগে থেকে অপেক্ষায় ছিলেন শিক্ষক, সহপাঠি ও শিক্ষার্থীরা।কফিন দেখে অশ্রুসিক্ত হয়ে পড়েন তারা। লাশবাহী গাড়িতে পিয়াসের বাবা সুখেন্দু বিকাশ রায় ছিলেন। তিনিও অশ্রুসজল নয়নে গাড়ি থেকে নেমে আসেন। একমাত্র ছেলেকে হারিয়ে তিনি শোকে মূহ্যমান।

কিছুক্ষণের জন্য কফিন নামানো হয় ক্যাম্পাসে। কলেজের পক্ষে কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সহযোগী অধ্যাপক চিকিৎসক সুভাষ চন্দ্র ভাদুরী। শিক্ষার্থীদের পক্ষ থেকেও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় এ সময়।

শ্রদ্ধা নিবেদনের পর ১ মিনিট নিরবতা পালন ও ধর্মীয় অনুষ্ঠানিকতা শেষে রাত ১টায় পিয়াসের লাশবাহী অ্যাম্বুলেন্স বরিশালের উদ্দেশ্যে রওনা হয়।

Leave a Reply