Monday, January 30

ক্যামেরায় ধড়া না পড়লে আপনিও বিশ্বাস করতেন না ভিডিওটি। খুব খেয়াল করে দেখুন

আজব এই দুনিয়া। রহস্য এর চারিদিকে। প্রতিনিয়ত আমাদের চারপাশে ঘটে চলেছে এমন সব রহস্যজনক ঘটনা যা অনেকেই বিশ্বাস করতে চাবেন না। তারপরও ঘটে বিভিন্নঅদ্ভুত ঘটনা। বর্তমানে সিসি ক্যামেরা লাগানো থাকে সব জায়গায়।

এসবে সিসি ক্যামেরায় মাঝে মাঝে ধরা পড়ে এমন সব আজব ঘটনা যা আপনি বিশ্বাস করতে পারবেন না। দেখুন এমনই কিছু ঘটনা যা ক্যামেরায় ধরা পড়েছে। ক্যামেরায় ধরা না পড়লে আপনি বিশ্বাসই করতেন না। দেখুন ভিডিওতে।

 ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

বন্ধুক ঠেকিয়ে এক পুরুষকে লাগাতার ধর্ষণ তিন নারীর!

দক্ষিণ আফ্রিকার ৩৩ বছরের এক পুরুষকে প্রথম অপহরণ করে, তারপর তাকে ধর্ষণ করল তিন নারী। ডেইলি মেইলে প্রকাশিত এই খবরে দাবি করা হয়েছে, মাথায় বন্দুক ঠেকিয়ে ওই ব্যক্তিকে ধর্ষণ করা হয়। তাকে কালো এসইউভি গাড়িতে তুলে ধর্ষণ

করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ, এক নারী গাড়ি থেকে মাথা বের করে ওই ব্যক্তিকে পথ নির্দেশনা চান! ওই ব্যক্তি যখন সাহায্য করছিলেন, সেই সময় বাকি দুই নারী তাকে গাড়িতে তুলে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ।

শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে ওই ব্যক্তিকে নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্ত তিন নারী। ডেইলি মেইলের দাবি, ওই ব্যক্তির বীর্য একটি কুলারের মধ্যে ভরে রাখে অভিযুক্তরা।

পরে তাকে গাড়ি থেকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়। পুলিশ ধর্ষণের মামলা দায়ের করেছে। শুরু হয়েছে তদন্ত। তবে এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

Leave a Reply