Friday, April 19

ভিডিওটি একটি বার দেখার অনুরোধ করছি , নিজেকে কন্ট্রোল করতে পারবেন না।

ভিডিওটি একটি বার দেখার অনুরোধ করছি , নিজেকে কন্ট্রোলঃ এই মানুষ যেমন সৃষ্টির সেরা জীব। কিন্তু সেই মানুষ এমন সব নিকৃষ্ট কাজ করে যে মানুষকে পশু বলতেও ঘৃনা হয়। আবার এই মানুষের মধ্যেই এমন অনেক ভালো মানুষ আছে।  যাইহোক

আজকের ভিডিওটি  তেমনই এক ভালো মানুষকে নিয়ে যিনি তার সন্তানদের জন্য জীবন উৎসর্গ করেছেন। বাবা সন্তানদের জন্য সব কিছু করতে পারে এটাই সর্বজন স্বীকৃত। কিন্তু এই লোকটি যা করেছে তা কারো সাথে তুলনা করা যাবে না। ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

তিন দিন ধরে মৃত মায়ের আঙুল চুষে বেঁচে আছে শিশুটি

শিশুটির অবিরাম কান্না শুনে প্রতিবেশীরা এসে দেখেন ঘরে পড়ে রয়েছে গৃহবধূর নিথর দেহ। ঘরের দরজা খুলতেই ভেসে আছে দুর্গন্ধ। দেড় বছরের শিশুটি ছাড়া আশপাশে কেউ নেই। মায়ের লাশের পাশে বসে তিনদিন ধরে কাঁদছিল শিশুটি।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এ ঘটনা ঘটে। স্ত্রী রিমা আক্তারকে (২২) নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করে ঘরে তালা দিয়ে পালিয়ে যায় স্বামী। ওই সময় থেকে শিশুটি তার মায়ের লাশের পাশেই ছিল।

তিনদিন পর বুধবার সন্ধ্যায় ফতুল্লার কোতালেরবাগ বউ বাজার এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। এ সময় মায়ের লাশের পাশে থাকা দেড় বছরের শিশু নাহিদকে উদ্ধার করা হয়। নিহত রিমা আক্তার ফতুল্লার কোতালেরবাগ বউ বাজার

এলাকার আলামিনের স্ত্রী। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ফতুল্লার কোতালেরবাগ বউ বাজার এলাকার আছির আলী সরদারের ছেলে আলামিন গত আড়াই বছর আগে গার্মেন্টকর্মী রিমা আক্তারকে প্রেমের সূত্র ধরে বিয়ে করে। তাদের সংসারে একটি ছেলে সন্তান জন্ম হয়।

Leave a Reply