Wednesday, February 8

বাঙ্গালি এই মেয়েটি লজ্জা-সরম ফেলে নগ্ন সাইকেল রাইডে। দেখুন ভিডিওতে

এখানে নগ্নতাই উৎসবে পরিনত হয়েছে। ওয়েস্টার্নদের কাছে নগ্নতা তেমন কোন বিষয় না হলেও এশিয়া তথা বাঙ্গালিদের কাছে ইজ্জত সংভ্রম একটা বড় বিষয়। সেখানে কিভাবে একজন বাঙ্গালি মেয়ে হয়েও এই ধরনের নগ্ন উৎসবে যোগ দেয় তা অনেকের কাছেই এখন প্রস্ন হয়ে দাঁড়িয়েছে।

মৃণাল জেইন নামের ওই মেয়েটি প্রথম এই নগ্ন সাইকেল রাইডে যোগ দেয় ২০১৫ সালে। সেটিরই আবার পুনরাবৃত্তি ঘটে কিছুদিন আগে। প্রথমবার যোগের সময়ই বেশ সমালোচনার মধ্যে পড়তে হয়েছিল তাকে। কিন্তু সে কোন দিকে ভ্রূক্ষেপ না করে এই বার আবার যোগ দেয়।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

এবার নতুন পরিচয়ে আসছেন অভিনেত্রী মিথিলা

নতুন পরিচয়ে আসছেন অভিনেত্রী মিথিলা। অভিনয় ও গানের পর এবার রেডিওতে আরজে হিসেবে অভিষেক হচ্ছে তার। বেশ কয়েক মাস আগে এটির ঘোষণা দিয়েছেন তিনি।

তবে এবার জানালেন আসছে ৪ই এপ্রিল থেকে প্রতি বুধবার রেডিও স্বাধীনে সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত ‘বেড়ে ওঠার গল্প’ শিরোনামের একটি অনুষ্ঠানটি নিয়ে থাকবেন তিনি। ব্র্যাক ও রেডিও স্বাধীনের যৌথ প্রযোজনায় শুরু হচ্ছে এ অনুষ্ঠান। এতে মিথিলা কথা বলবেন শিশুর প্রারম্ভিক বিকাশ নিয়ে।

অনুষ্ঠানে এ বিষয়ের বিশেষজ্ঞরাও যোগ দেবেন। মিথিলা বলেন, আমাদের শিশুর মানসিক বিকাশের বিষয়ে কেউ তেমন ভাবে না। শিশুর বিকাশ ও বৃদ্ধির মধ্যে কিন্তু পার্থক্য আছে।

কিন্তু আমরা মা-বাবারা ভাবি শিশু শারীরিকভাবে বেড়ে উঠলেই সব স্বাভাবিকভাবে এগোয়।বিকাশের দিকে আমরা নজর দিই কয়জনে? এসব বিষয়ে স্পষ্ট ধারণা দিতেই আমরা কথা বলবো এই অনুষ্ঠানে।

Leave a Reply