Wednesday, April 24

গ্রামের বিয়ে বাড়িতে আনন্দের নামে যা হয়।- দেখুন ভিডিওতে

বিয়ে বাড়িতে আনন্দ মজা হবে এটাই স্বাভাবিক আবার তাও যদি হয় গ্রামের বিয়ে বাড়ি তাহলে তো কোন কথাই নেই। শহুরে বিয়ে গুলো কেমন যেন আরটিফিসিয়াল হয়ে গেছে। জায়গায় সংকুলান অথবা কর্ম ব্যস্ততার কারনে হোক শহরের বিয়ের আনন্দ হারিয়ে যাচ্ছে।

আর গ্রামে তো কোন বাধা ধরা নিয়ম থাকে না তাই ছোট বড় যেকোনো আয়োজনেই ব্যাপক বিনোদন হয়ে থাকে। তাই বলে মাঝে মাঝে মাত্রা ছাড়িয়ে যায়। আমাদের ঐতিহ্য হারিয়ে জাতে না যায় সেদিকেও যেমন লক্ষ্য রাখতে হবে তেমনি এমন মাত্রা ছাড়ানো যাবে না।

ভিডিওতে দেখুন বিস্তারিত। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

এইমাত্র পাওয়া খালেদা জিয়ার ৪ মাসের জামিন দিয়েছে হাইকোর্ট

ব্রেকিংনিউজ খালেদা জিয়ার ৪ মাসের জামিন দিয়েছে হাইকোর্ট জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন এই সময়ের মধ্যে খালাস চেয়ে বেগম জিয়ার আপিল শুনানির জন্য প্রস্ততির নির্দেশ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাগারে থাকা বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার চার মাসের জামিন মঞ্জুর করেছেন আদালত। বিস্তারিত আসছে

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের ওপর আজ রবিবার হাইকোর্টে শুনানি অনুষ্ঠিত হবে। বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ শুনানির জন্য এ দিন ধার্য রেখেছেন।

খালেদা জিয়ার জামিন আবেদনটি সংশ্লিষ্ট বেঞ্চের আজকের দৈনন্দিন কার্যতালিকার ৩৬ নম্বর ক্রমিকে অন্তর্ভুক্ত রয়েছে। এদিকে জামিন শুনানিকে কেন্দ্র করে হাইকোর্টে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

গত ৮ ফেব্রুয়ারি ঢাকার বিশেষ জজ আদালত-৫ জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড দেয়। একই মামলায় দশ বছরের জন্য সশ্রম সাজা দেওয়া হয় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পাঁচ জনকে। এদেরকে ২ কোটি ১০ লাখ ৭১ হাজার টাকার অর্থদণ্ড দেওয়া হয়। সাজার এই রায়ের বিরুদ্ধে খালেদা জিয়ার আপিল বৃহস্পতিবার শুনানির জন্য গ্রহণ করে হাইকোর্ট। একইসঙ্গে স্থগিত করে অর্থ দণ্ডও।

Leave a Reply