Monday, February 6

পোশাকের মাপ দিতে গেলে মেয়েটার সাথে কি করলো লুচ্চা টেলারস! (ভিডিওসহ)

পোশাকের মাপ দিতে গেলে মেয়েটার সাথে কি করলো লুচ্চা টেলারস! পোশাকের মাপ দিতে গেলে মেয়েটার সাথে কি করলো লুচ্চা টেলারস! পোশাকের মাপ দিতে গেলে মেয়েটার সাথে কি করলো লুচ্চা টেলারস! পোশাকের মাপ দিতে গেলে মেয়েটার সাথে কি করলো লুচ্চা টেলারস! পোশাকের মাপ দিতে গেলে মেয়েটার সাথে কি করলো লুচ্চা টেলারস!

সঙ্গী বিছানায় একেবারে অভিজ্ঞ, কী করে বুঝবেন জেনে নিন?

বিয়ে করেছেন৷ সুখে সংসারও করছেন। কিন্তু এখন যেন সব ঠিকঠাক চলছে না। যা হওয়ার ছিল, তা ঠিকমতো হচ্ছে না। কোথাও একটা গলদ রয়ে গিয়েছে। মন কেন যেন বলছে, ওর অন্য কোথাও অ্যাফেয়ার আছে। অন্য কোনও সম্পর্ক আছে।

সোশ্যাল মিডিয়া আর ইন্টারনেটের যুগে পরকীয়া ধরতে পারা খুব একটা কঠিন কাজ নয়। কিন্তু অনেক সময় সঙ্গী অতিরিক্ত সাবধান থাকে। তখনই মুশকিল। আপনার হয়তো মনে হচ্ছে, কিছু তো একটা গন্ডগোল আছেই। কিন্তু উলটোদিকের মানুষটা এত বেশি সাবধানী, যে আপনি চাইলেও ধরতে পারছেন না। তবে উপায় কিন্তু আছে।

বিছানায় যখন আপনারা একে অপরের সঙ্গে মিলিত হন, লক্ষ্য করে দেখুন, আপনার সঙ্গী এই বিষয়ে অতিরিক্ত ধীর কিনা। ধীরে চলতে অনেকেই পছন্দ করেন। কিন্তু অতিরিক্ত ধীরগতি হলেই মুশকিল। দেখা গেল আপনিই অনেকসময় তার ধীরগতির জন্য ফ্রাস্টেশনে পড়ে গেলেন। তখনই কিন্তু সচেতন হয়ে যান।

রোজ সাধারণ যৌম মিলন চলে। হঠাৎ একদিন সে আপনাকে অন্য কিছু দিল। হঠাৎ একদিন শাওয়ার সেক্স করল বা বিছানায় এক্সক্লুসিভ কিছু করল। আপনি অবাক। এমন তো কখনও হয়নি। কিন্তু অবাক না হয়ে তখন তৈরি হন। সে পরকীয়ার দিকে ঝুঁকতেও পারে।

কি চাই, কি চাই না, তা নিয়ে খুব স্পষ্টবক্তা সে? এর কিন্তু দুরকম লক্ষণ হতে পারে। এক সে সত্যিই আপনার কাছে সৎ, নাহলে গলদ আছে৷ হয়তো সম্পর্কের উপর সে আস্থা হারিয়েছে। তাই আপনার থেকে মুখ ফিরিয়ে সে অন্যদিকে ঝুঁকেছে।

দেহের উপর তার অতিরিক্ত কন্ট্রোল আছে? নিজে যা চায়, বিছানায় তার শরীর কি সেটাই করে? তাহলে সাবধান৷ প্র্যাকটিস কিন্তু অন্যত্রও হতে পারে।

ঠিক কোথায় ছুঁলে সেনসেশন হয়, তা নিয়ে কি সে একশো শতাংশ নিশ্চিত? মাঝেমধ্যেই সেই নির্দিষ্ট স্থানে তাঁর আলতো ছোঁয়া অনুভব করেন? এটা হতে পারে কাছে আসার ইঙ্গিত। কিন্তু পরকীয়ার সন্দেহ কিন্তু এক্ষেত্রে ঝেড়ে ফেলে দেওয়া যায় না।

Leave a Reply