Monday, February 6

বাংলার মেয়েদের লজ্জার কথা এই ছোট ছেলেটির মূখে শুনুন । ১ দিনে ২ লাখ ভিউ(ভিডিও)

বাংলার মেয়েদের লজ্জার কথা এই ছোট ছেলেটির মূখে শুনুন । এই বয়সেই স্টেজ কাঁপাবে ছোট্ট ছেলেটি, কে জানত। লাইভ অনুষ্ঠানে লক্ষ লক্ষ দর্শক উপস্থিত ছিল।

বাংলার মেয়েদের লজ্জার কথা এই ছোট ছেলেটির মূখে শুনুন । এই বয়সেই স্টেজ কাঁপাবে ছোট্ট ছেলেটি, কে জানত। লাইভ অনুষ্ঠানে লক্ষ লক্ষ দর্শক উপস্থিত ছিল।

আবার ইউটিউবে ভিডিওটি ছাড়ার পড়ে হুম হুম করে ভিউয়ারস এর সংখ্যা বেড়েই চলেছে। তাও যে সে গান নয়। বাংলার মেয়েদের লজ্জার কথা। ভিডিওটি দেখলে তাজ্জব হয়ে যাবেন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

মাত্র ৪ দিন খালি পেটে কিশমিশের পানি খান!কিন্তু কেন? জানলে এখনই খাওয়া শুরু করবেন

অন্তত টানা চার দিন কিশমিশের পানি পান করলে, পেট একদম পরিষ্কার হয়ে যাবে। পেটের গন্ডগোল থাকবে না। সেইসঙ্গে ভরপুর এনার্জি পাবেন।
অনেক ডাক্তারও রোগীকে ওষুধের পাশাপাশি কিশমিশ প্রেসক্রাইব করেন। কারণ, কিশমিশ হার্টকে ভালো রাখে। সেইসঙ্গে শরীরের পক্ষে ক্ষতিকারক যে কোলেস্টেরল রয়েছে, তা দূর করে।

কিশমিশে রয়েছে নানা ধরনের ভিটামিন ও মিনারেল। কিশমিশ না-খেয়ে শুধু কিশমিশের পানি খেলেও সেই ভিটামিন ও মিনারেল শরীরে ঢোকে। পানিতে ভেজানোর আর একটা কারণ শর্করার মাত্রা কমে।

রক্ত পরিষ্কার করতে কিডনির পাশাপাশি লিভারকেও ভালোভাবে কাজ করতে হবে। তাই লিভার ও কিডনির সমস্যা হলে, ক্ষতিকারক পদার্থ শরীরে জমতে শুরু করে আমাদের অসুস্থ করে তোলে। তাই লিভার ও কিডনিকে সবসময় চাঙ্গা রাখতে হবে। কিশমিশ ভেজানো পানি সেই কাজটাই ভালোভাবে করে। যার দরুণ হজমশক্তিও বাড়ে।

Leave a Reply