Monday, February 6

MB কম থাকলেও ভিডিওটি দেখবেন … বাচ্চারা নয় ।

MB কম থাকলেও ভিডিওটি দেখবেন … বাচ্চারা নয় ।
ভিডিঈ দেখতে পোস্টের নিছে চলে যান ।

স্ত্রীর মরণ ফাঁদ থেকে প্রবাসী স্বামীর রক্ষা
স্বামী দীর্ঘদিন বিদেশে। সেই সুযোগে পরকীয়ায় জড়িয়ে গেলেন স্ত্রী। কিন্তু স্বামী সব জেনে যাওয়ায় তাকে সরাতে নিখুঁত ছক কষলেন স্ত্রী। তবে কাজ হয়নি স্বামী বেঁচে যাওয়ায় আপাতত কারাভোগ করছেন সেই নারী। পলাতক স্ত্রীর প্রেমিক।

ভারতের নদিয়ার রানাঘাটের হবিবপুরের বাসিন্দা স্বরূপ মণ্ডল কর্মসূত্রে কয়েকবছর আগে বিদেশে চলে যান। সেই সময়েই তার স্ত্রী রূপা মণ্ডল স্থানীয় গির্জাপাড়ার বাসিন্দা বিশাল মণ্ডল নামে এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। কয়েকদিন আগে স্বরূপ মণ্ডল বাড়িতে ফিরে এসেই পুরো ব্যাপারটি জানতে পারেন।

গত ২৮ ফেব্রুয়ারি স্বরূপ মণ্ডলকে একটি মদের আসরে আমন্ত্রণ জানায় বিশাল। সেই অনুষ্ঠান থেকে ফেরার পথেই স্বরূপের উপর আক্রমণ চালায় বিশাল। পরে স্বরূপের চিৎকারে স্থানীয় বাসিন্দারা চলে এলে এলাকা ছেড়ে চম্পট দেয় বিশাল।

রক্তাক্ত অবস্থায় স্বরূপকে প্রথমে রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

রূপা মণ্ডল ও তার প্রেমিক বিশাল মণ্ডলের বিরুদ্ধে শনিবার (৩ মার্চ) দেশটির রানাঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়। ইতোমধ্যে অভিযোগের প্রেক্ষিতে রূপাকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন রূপা।অন্যদিকে, ঘটনার পর থেকেই পলাতক মূল অভিযুক্ত বিশাল মণ্ডল। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Leave a Reply