Friday, April 19

কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

আশরাফুল আলম।। কিশোরগঞ্জ প্রতিনিধি।।
ভৈরব থানা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সোহাগ (২৫) নামের এক ডাকাত নিহত হয়েছেন। ৪ই সেপ্টেম্বর বুধবার গভীর রাত ৩টার দিকে উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত যুবক ডাকাত ছিলেন বলে জানান পুলিশ।
নিহত সোহাগ ভৈরবপুর (দঃ) পাড়া এলাকার রিক্সা মিস্ত্রী মো: আলী মিয়া ছেলে। পুলিশ জানায়, এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) হাবিবুল্লাহ ও কনস্টেবল আবদুল ওয়াহাব। তাদের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে দুটি রামদা, একটি ছুরি, একটি চাপাতি, একটি পাইপগান ও একটি গুলি উদ্ধার করেছেন । নিহত সোহাগের বিরুদ্ধে ভৈরব থানায় হত্যা,ছিন্তাই,অস্ত্র ও ডাকাতিসহ সাতটি মামলা রয়েছে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোখলেসুর রহমান জানান, ডাকাত সোহাগকে মঙ্গলবার গ্রেপ্তারের পর গভীর রাতে তাকে নিয়ে সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে সোহাগের সহযোগীরা। এতে সোহাগসহ পুলিশ সদস্যরা আহত হন। সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক সোহাগকে মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. কেএনএম জাহাঙ্গীর বলেন, ‘আমাদের এখানে সোহাগকে নিয়ে আসা হয়েছে। আমরা তাকে মৃত দেখি।’ এছাড়া পুলিশের দুই সদস্য আহত অবস্থায় চিকিৎসাধীন বলেও জানান ।

Leave a Reply