Sunday, January 29

“ও মা “ খালেদাকে নিয়ে গান গেয়ে কোটি ভক্তকে কাঁদালেন বেবী নাজনীন – ভিডিওতে দেখুন

ভিডীওতি দেখতে হলে পোস্টের নিছে চলে যান

এই ভিডিওটি অনলাইন ইউটিউভ থেকে নেওয়া হয়েছে।
এই ভিডিও নিয়ে কারো আপত্তি থাকলে এর দায়ভার ইউটিউব চ্যানেল নিবে
খালেদাকে নিয়ে গান
ও মা “ খালেদাকে নিয়ে গান গেয়ে কোটি ভক্তকে কাঁদালেন বেবী নাজনীনঃ গানের কোকিল বলা হয় তাকে যার গান শুনতে উদগ্রীব থাকে তার ভক্ত অনুরাগীরা। সে আর কেউ নয় বাংলার ব্লাক ডায়মন্ড বেবী নাজনীন। তার কোকিলকন্ঠি গানের ভক্ত অনুরাগী অনেক। কিন্তু তিনি বাস্তব জীবনে
বেগম খালেদা জিয়ার একজন অন্ধভক্ত। তিনি তাকে মায়ের মত শ্রদ্ধা ও ভালবাসেন। তাইতো খালেদা জিয়ার জেলে যাওয়াকে তিনি মেনে নিতে পারেননি। যদিও তার কিছু করারও নাই। তাই তিনি খালেদা জিয়াকে নিয়ে গান গাইলেন। যে গান শুনে কেদেছে হাজারো মানুষ। দেখুন ভিডিওটি।
ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

রজনীকান্তের জন্য সাতদিন না খেয়ে ছিলেন শ্রীদেবী? জানেন
তিনি চলে গিয়েছেন। আজ ফিরে ফিরে আসছে শুধুই স্মৃতি। স্মৃতির পিটারায় এবার নতুন গল্প। রজনীকান্তকে নাকি খুব ভালোবাসতেন শ্রীদেবী। সাত বছর আগে, দুর্ঘটনায় আহত রজনীকান্তের শারীরিক উন্নতির জন্য টানা সাতদিন নাকি উপোষ করে ছিলেন চাঁদনি।
সালটা ২০১১। ‘রানা’ ছবির শ্যুটিং করতে গিয়ে চোট পান থালাইবা। প্রথমে তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয় সিঙ্গাপুরে। এই খবর কানে আসতেই নায়কের মঙ্গলকামনায় উপোষ সাঁই বাবার শুরু করেন নায়িকা।
শুধু তাই নয়, রজনী সুস্থ হলে শিরডির সাঁই মন্দিরে গিয়ে পুজোও দিয়ে আসেন তিনি। এদিকে দেবী দর্শন শেষ শ্মশানের পথে সবাই। সাদা ফুলে ঢাকা গাড়িতে করে নিয়ে যাওয়া হচ্ছে শ্রীদেবীকে। দুনিজেকে সব সময় ফিটফাট রাখতে পছন্দ করতেন নায়িকা। শেষ সময়টায় তাই লাল শাড়ি, গয়নায়
সুন্দর করে সাজিয়ে বিদায় জানান হল অভিনেত্রীকে। শ্রীদেবীর সঙ্গে গাড়িতে রয়েছেন স্বামী বনি কাপুর ও ছেলে অর্জুন কাপুর। দুপুর ৩ টে ৩০ মিনিটে ভিলে পারলেতে রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হবে শ্রীদেবীর।

Leave a Reply