Saturday, April 20

মানুষ কিভাবে এমন হতে পারে।-ভিডিওটি যারাই দেখেছে কান্না থামিয়ে রাখতে পারেনি…

নওগাঁ শহরের বরেন্দ্র অফিসের পিছনের বাঙ্গাবাড়ীয়া মহল্লার একটি ডোবা থেকে সুমন হোসেন নামের এক যুবকের নিখোজের ৩দিন পর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সুমন শহরের ইদুর বটতলীর মন্ডলপাড়া মহল্লার নূর ইসলামের পুত্র।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ তোরিকুল ইসলাম জানান, স্থানীয় লোকজন উক্ত ডোবার ভিতর থেকে কচুরীপানার ভিতর থেকে একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। খবরটি শহরে ছড়িলে পড়লে পরিবারের লোকজন এসে লাশ সনাক্ত করে। পুলিশের ধারনা তাকে কেহ হত্যা করে লাশ ডোবাতে ফেলে রাখে। ময়না তদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

ভিডিওতে দেখুন বিস্তারিত। ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

বাংলাদেশে অনেক সময় প্রতারণার শিকার হয়ে যৌনপল্লীতে হাজির হন মেয়েরা৷তাদের মধ্যে অনেকেই নাবালিকা। প্রত্যন্ত অঞ্চলের অতি দরিদ্র্য পরিবারের সদস্যরা কখনও কখনও অর্থের লোভে মেয়েদের বিক্রি করে দেন। এমনটাই জানিয়েছে একাধিক আন্তর্জাতিক সংবাদস্থা।

পাশাপাশি ভালোবাসার ফাঁদে পা দিয়ে কিংবা বিদেশ নিয়ে যাওয়ার লোভ দেখিয়েও মেয়েদের যৌনপল্লীতে নিয়ে যাওয়া হয়৷ সেখানে তাদের কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয় জানলে শিউড়ে উঠতে হয়।

আশার কথা একটাই। স্টেরয়েড ব্যবহারের ক্ষতিকর দিক সম্পর্কে জনসচেতনতা সৃষ্টিতে প্রচার চালাচ্ছে কয়েকটি সংস্থা৷তাদের মত, ওরাডেক্সন গ্রহণ করার পর শুরুতে মেয়েদের শরীরে চর্বির পরিমাণ বাড়তে থাকে৷ কিন্তু এটি নিয়মিত সেবন করলে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, চামড়ায় ক্ষতের মত মারাত্মক বিভিন্ন রোগ দেখা দেয়৷

বাংলাদেশে যৌনকর্মীদের মধ্যে এইচআইভি সংক্রমণের খবর মাঝে মধ্যেই নানা পত্রিকায় প্রকাশ হয়৷ তবে ঠিক কতজন যৌনকর্মী এইচআইভি আক্রান্ত তার কোনও হিসেব পাওয়া যায়নি৷ অনেক সময় নিরোধ ব্যবহারে খদ্দেরের অনীহা যৌনকর্মীদের মধ্যে রোগ ছড়ায়।

Leave a Reply