Sunday, July 21

ওয়েব ফিল্মে আইনজীবী গায়ক মেজবা শরীফ

সুপ্রীম কোর্টের তরুন আইনজীবী মেজবা শরীফ অনেক দিন ধরে আইন পেশার পাশাপাশি গান এবং মডেলিং করে যাচ্ছিলেন। এবার তিনি রানা বর্তমান রচিত এবং নির্মিত “রহস্য ঘেরা প্রিয়তমা ” নামক ওয়েব ফিল্মে চিত্রনায়িকা মৌমিতা মৌর বিপরীতে নায়ক হিসেবে প্রধান চরিত্রে অভিনয় করলেন। তাছাড়া ফিল্মটিতে কবীর বকুলের লিখায় মেজবা শরীফের নিজের কন্ঠে গানও রয়েছে সঙ্গে গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কনা। সঙ্গীতে ছিলেন ফিদেল নাঈম ও হাবিব আসলাম। ওয়েবফিল্মটির ডিওপি ছিলেন সানি খান এবং মুখাভিনয়ে রিপন খান।

অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তুষার মাহমুদ, এ বাবুল আজিম, প্রিন্স পার্থ ও আব্দুল্লাহ সজিব সহ আরও অনেকে। ওয়েব ফিল্মটির গানের কোরিওগ্রাফিতে ছিলেন অপূর্ব শেখ। ওয়েব ফিল্মটির শুটিং এবং অন্যান্য কাজ শেষ হয়ে গেছে। এখন খুব শীঘ্রই রিলিজ হবে। ফিল্মটির নির্মাতা রানা বর্তমান জানান মেজবা শরীফ চমৎকার অভিনয় করেছেন।

উল্লেখ্য স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠানগুলো থেকে প্রকাশিত মেজবার কিছু উল্লেখযোগ্য গান হলো : অনুরূপ আইচের লিখায় “আমি তোমার মন” সাথে ডুয়েট গেয়েছেন কণ্ঠশিল্পী বৃষ্টি অনুরূপ আইচের লিখা “ঝরছে বৃষ্টি” এবং “ফটো”, ” মনের স্মার্টফোন”, সালাহউদ্দিন সাগরের লিখা ও এফ এ প্রীতম এর সুরে হিন্দি গান “প্রিয়া”, এই হিন্দি গানটিতে মেজবার সহশিল্পী হিসেবে ছিলেন ভারতের কণ্ঠশিল্পী আশা সিজু।

এছাড়াও এস কে সাগর সানের লিখা ও সুরে “ভালোবাসি”, বাধন রাজের লিখা ও সুরে “কত সুখে আছি আমি”, সালাহ উদ্দীন সাগরের লিখা এবং আহমেদ সজীবের সুরে “বোঝেনা সে বোঝেনা”, এম আই মাসুমের লিখা এবং সুর সঙ্গীতে “শুধু আমার” । আখি চৌধুরীর লিখায় এবং মিলন খানের সুর সঙ্গীতে ” প্রেম”। এ ছাড়াও” কার মায়াতে” গান। তাছাড়াও মেজবার নিজের লিখা ও সুরে ” একটু শোন” ” চুপটি করে, “লাভার বয়”,”কথা জমে থাক”, “দূর কোন দেশে”, ” অনেক তো হলো” এবং “ইশারা”, এই ইশারা গানটিতে মেজবার সহশিল্পী হিসেবে ছিলেন কণ্ঠশিল্পী বৃষ্টি।

Leave a Reply