Monday, February 26

প্রবাসী স্বামীর নগদ টাকা ও স্বর্ণঅলঙ্কার নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী লাপাত্তা 

শিমুল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:
সৌদি প্রবাসী স্বামীর ২ বছরের জমানো ১০ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকার হাত ধরে তাহমিনা আক্তার (২২) নামে এক গৃহবধূ লাপাত্তা হওয়ার ঘটনা ঘটেছে। তাহমিনা উপজেলার বামনী ইউনিয়নের ২নং ওয়ার্ডের এয়াকুব আলী চৌকিদার বাড়ীর আল আমিন শিপনের স্ত্রী ও একই গ্রামে দীঘির পাড়ের বাড়ি তার বাবার বাড়ি।গত রবিবার রাতে এ ঘটনা ঘটে।  এ ঘটনায় প্রবাসী শিপনের বাবা বাদী হয়ে রায়পুর সহকারী পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে জানা গেছে, প্রায় গত ৪ বছর পূর্বে একই গ্রামের দিঘির পাড় বাড়ির হোসেন আহম্মেদের মেয়ে তাহমিনার সঙ্গে প্রবাসী শিপনের বিয়ে হয়। বিয়ের দেড় বছর পরই শিপন দুবাই চলে যায়। দুই বছর ধরে প্রবাস জীবনের সব টাকা স্ত্রীর নামে পাঠাতেন শিপন। অপরদিকে স্বামী বিদেশ থাকাবস্থায় ইয়াছিন কবির নামের এক যুবকের সঙ্গে তাহমিনার মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে রবিবার সন্ধ্যায় নিজের কাছে গচ্ছিত ১০ লাখ টাকা ও চার ভরি ওজনের স্বর্ণের চেন, হাতের বালা, কানের দুল এবং সংসারের আসবাবপত্র নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান ওই গৃহবধূ। বহু খোঁজাখুঁজি করেও না পেয়ে শিপনের বাবা মো. আমিন বাদী পুলিশ সুপারের কাছে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরে জানা যায় ওই গৃহবধু বর্তমানে প্রেমিক ইয়াছিন কবিরের বাড়ীতে আছেন।

রায়পুর সার্কেল অফিসের সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ শেখ সাদি বলেন, অভিযোগ পাওয়া গেছে উভয় পক্ষকে নোটিশ দিয়ে ডেকে আনা হয়েছে পরবর্তী ধার্য্য তারিখে বিবাদী উপস্থিত হয়নি বিষয়টি তদন্ত চলছে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply