Tuesday, April 23

সাদুল্লাপুরে বিদ্যুতের আলোয় আলোকিত হলো ফুলবাড়ি গ্রামের ৩’শ ৪০ পরিবার

আরিফ উদ্দিন, গাইবান্ধা – ‘শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ’ এই স্লোগানকে সামনে রেখে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার মধ্যফুলবাড়ি গ্রামকে আনুষ্ঠানিক ভাবে বিদ্যুতের আলোয় আলোকিত করা হয়েছে।
বুধবার দুপুরে রংপুর পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের মধ্যফুলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাইবান্ধা-০৩ আসনের সংসদ সদস্য ডাঃ মোঃ ইউনুস আলী সরকার এমপি এক সুইস টিপে ওই ইউনিয়নের মধ্যফুলবাড়ি গ্রামের ৩’শ ৪০টি পরিবারকে বিদ্যুতের আলোয় আলোকিত করে দেন।
খোর্দ্দকোমরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরুল হোসেন নুরুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের এজিএম শামসুল হক, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সাজ্জাদ তালুকদার, সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহিল কবির ফারুক, খোর্দ্দকোমরপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান সাদা ও ওয়ালিউর রহমান প্রমূখ। সমগ্রী অনুষ্ঠানটি স ালন করেন খোর্দ্দকোমরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মামুন মন্ডল।
এ ব্যাপারে রংপুর পল্লী বিদ্যুৎ সমিতির সাদুল্লাপুর সাব-জোনের এজিএম সামছুল হক জানান, ৪৮ লক্ষ টাকা ব্যয়ে প্রায় সাড়ে ৪ কিলোমিটার এলাকায় বিদ্যুতের লাইন নির্মাণ করে ৩’শ ৪০টি পরিবারকে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। ছবি সংযুক্ত

আরিফ উদ্দিন
গাইবান্ধা প্রতিনিধি

Leave a Reply