Friday, April 19

সম্ভাবনাময়ী মডেল রাইসার স্বপ্ন

বিনোদন ডেস্ক, স্বদেশ কন্ঠ: মানুষ স্বপ্ন বিলাসী। স্বপ্ন দেখতে কারো কোন মানা নেই। কিন্তু স্বপ্নটা বাস্তবায়ন করাই কষ্টকর। অনেকেই অনেক স্বপ্ন দেখেন কিন্তু তা বাস্তব রূপে পরিণত করতে পারে না। আবার অনেকেই নিজের একান্ত প্রচেষ্টা, কাজের প্রতি ভালবাসা, সৃজনশীলতার মাধ্যমে স্বপ্ন পূরণে জয়ী হন। সম্ভাবনাময়ী তরুণ মডেল ও অভিনেত্রী সানজিদা রাইসা খুলনার সাতক্ষীরায় তার জন্ম। শৈশবের কিছুটা সময় কাটে খুলনা, কিছুটা ঢাকায়।

রাইসা বরিশাল পলিটেকনিক্যাল ইন্সটিটিউট থেকে ডিপ্লোমা ডিগ্রী অর্জন করেন ২০১২ সালে। তিনি বর্তমানে প্রাইভেট ইউনিভার্সিটিতে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং উপর পড়াশুনা করছেন। ইর্ন্টানি করছেন একটি প্রাইভেট আইএসপি কোম্পানিতে। পিতা মোঃ আব্দুল গাফফার গাজী, মাতা মমতাজ।  রাইসা বাবা-মার একমাত্র সন্তান। বাবার অনুপ্রেরণায় নাচ, গান, অভিনয়, ছবি আঁকা, গল্প লেখা ও আবৃত্তি এর সাথে যুক্ত ছিলেন রাইসা। তারই ধারাবাহিকতায় নৃত্যু পরিচালক সাদ্দাম প্রিন্সের অনুপ্রেরণায় নাচের মাধ্যমে মিডিয়াতে রাইসার পর্দাপন হয়। ২০১৬ সালে শুরু হয়ে যায় তার মিডিয়া জীবন। ইতিমধ্যে রাইসা কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। সম্প্রতি কন্ঠশিল্পী রাকিব মোসাব্বির এর সাজনা গানের মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওটি নির্মান করেছেন বিএমসি লিমন। মডেল হিসেবে অনেক ফ্যাশন হাউজ ও ফটো শুটের কাজের কথা চলছে। এছাড়া নাচের পাশাপাশি গান করতেও অনেক ভালবাসেন রাইসা। সুযোগ পেলে নিজেকে ভবিষ্যতে আর.জে. হিসেবে কাজ করতে চান।

রাইসা ছোট পর্দার পাশাপাশি  বড় পর্দায় কাজ করার স্বপ্ন আছে। অভিনয়ে আইডল হিসেবে যাকে অনুসরণ করেন তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। রাইসার সবচেয়ে পছন্দের চলচ্চিত্র হলো সালমান শাহ ও শাবনূর অভিনীত আনন্দ অশ্রু।  রাইসা অবসর সময় পেলেই ছবি আঁকতে পছন্দ করে।

Leave a Reply